How to apply for junior officer in NCC Bank website ?

১ম ধাপঃ প্রথমে ব্যাংকের ওয়েবসাইট https://erecruitment.nccbank.com.bd ভিজিট করতে হবে  এবং সাইটের মেনু বাটন থেকে লগইন অপশন এ ক্লিক করলে একটি পেজ পাবেন সেখানে লগইন অপশন এর ঠিক নিচে দেখবেন New here ! Join us
অপশনটি দেওয়া আছে এটি উপর ক্লিক করলে একজন নতুন ইউজার হিসাবে একাউন্ট তৈরীর অপশন পাবেন



২য় ধাপঃ সঠিক ভাবে আপনার সক্রিয় একটি ইমেইল আইডি এবং আপনার সম্পূর্ণ নাম শেষার্ধে যে অপশন গুলো আছে সেগুলো  সঠিকভাবে পূরণ করুন ।  এবং   ফরমটি সম্পন্ন করা হয়ে গেলে Create Account  লেখাটির উপর ক্লিক করুন ।  আপনার ইমেইল ইনবক্স একটি মেইল যাবে সেখান থেকে আপনার একাউন্টে একটিভ করে নিতে হবে ।

৩য় ধাপঃইমেইল ইনবক্সে আসার পর ঠিক এ ধরনের একটি মেসেজ দেখতে পারবেন ।  এবং এর মেসেজ দেখুন লেখা রয়েছে অ্যাক্টিভ মাই অ্যাকাউন্ট ।  ঠিক এই লেখাটির উপরে ক্লিক করুন আপনার একাউন্ট একটিভ হয়ে যাবে ।  এটা অনেকটা ইমেইল ভেরিফিকেশন প্রসেস ,  আপনি দিয়েছিলেন সেটা আপনার নিজের কিনা সেটা যাচাই  করাই মূল উদ্দেশ্য । 



৪র্থ ধাপঃ পূর্বের ইমেইলের মতো পরবর্তীতে আরও একটা ইমেইল পাবেন যেখানে দেখানো হবে আপনি সফলভাবে আপনার একাউন্টটি একটিভ করেছেন ।  এবং এই দ্বিতীয় মেইলটি পাওয়ার পরেই আপনি সাইটে লগইন করতে পারবেন ।  এবং সেখান থেকে আপনার প্রয়োজনীয় সকল তথ্য সাবমিট করতে পারবেন ।

৫ম ধাপঃ আপনার ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে NCC Bank erecruitment সাইটে লগইন করার পর ঠিক এই ধরনের একটি পেজ দেখতে পারবেন । এখানে আপনার যাবতীয় ইনফর্মেশন  যেমন -



  • Personal Details
  • Academic Qualification
  • Previous Job Experience
  • Training Information
  • Career Information
  • Professional Certification
  • Language Proficiency
  • References 

এগুলো সঠিকভাবে পূরণ করতে হবে ।  এবং আপনার প্রোফাইলটি সম্পূর্ণ করার পর আপনার  নির্ধারিত  চাকরির পোস্টে আবেদন করুন ।

অনেকে এগুলো সম্পূর্ণ করার পরেও বেশ কিছু সমস্যার সম্মুখীন হচ্ছেন । যেহেতু সার্কুলারটি  সম্প্রতি প্রকাশ করা হয়েছে  তাই এখন অনেকেই একই সাথে আবেদনের চেষ্টা করায়  ওয়েবসাইটের সার্ভার  ব্যস্ত হয়ে পড়বে । অবসর সময় আবেদনের জন্য চেষ্টা করুন ।
অনেকেই বলছেন এডুকেশনাল ইনস্টিটিউশনে আপনার প্রতিষ্ঠানটি নাম খুঁজে পাওয়া যাচ্ছে না সে ক্ষেত্রে  অন্যান্য (Others) অপশনটি সিলেক্ট করে  দিতে পারেন ।