ব্রডব্যান্ড ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে সরকার ঘোষণা দিয়েছে সারাদেশের ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহারকারীরা এক রেটে একই পরিমাণ ইন্টারনেট সেবা কিনতে পারবেন । গ্রাহকদের জন্য সরকার তিনটি স্তর ঠিক করে দিয়েছে -

MBPS Monthly Bill
5 MBPS Tk. 500
10 MBPS Tk. 800
20 MBPS Tk. 1200

ঘোষণার দিন (৬ জুন) থেকে এই নতুন নিয়ম কার্যকর হয়েছে। যদি কোনও আইএসপি (ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান) মাসিক বিল সরকার ঘোষিত দামে না নেয়, ঘোষিত গতি না দেয় তাহলে তিনি টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থায় অভিযোগ জানাতে পারবেন। শুধু ঢাকা শহর নয়, প্রত্যন্ত এলাকার একজন গ্রাহকও যদি আইএসপি’র দেওয়া প্রতিশ্রুত গতি না পান তাহলে তিনি অভিযোগ জানাতে পারবেন। বিটিআরসি হটলাইন ১০০ নম্বরে ফোন করে টেলিকম ও সেবা নিয়ে অভিযোগ জানানো যাবে। 

এছাড়া বিটিআরসির এই লিংকে ( http://btrc.isslcrm.com/ComplainManagement ) ঢুকেও অভিযোগ জানানো যাবে। এদিকে দেশে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবির সভাপতি আমিনুল হাকিম জানিয়েছেন, গ্রাহক ঘোষিত গতি, নির্ধারিত দামে ইন্টারনেট সেবা না পেলে আইএসপিএবিকেও অভিযোগ জানাতে পারবেন। info@ispab.org মেইলে আইডিতে অভিযোগ জানালে সংগঠনটি গ্রাহকের সমস্যা সমাধানের উদ্যোগ নেবে।