Saptahik Cakrir Khobor Newspaper 

Publish - December - 04 -2020

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা প্রতি সপ্তাহে প্রকাশিত হয়ে থাকে । অনেকে আছেন যারা ব্যস্ততার মধ্যে পত্রিকাটি সংগ্রহ করতে পারেন না তারা এখান থেকে দেখে নিতে পারেন । সম্পূর্ন পত্রিকাটির একটি এইচডি ইমেজ ফাইল এখানে দেওয়া আছে প্রয়োজনে এখান থেকে দেখে নিন অথবা ডাউনলোড করে রাখতে পারেন । প্রয়োজনীয় সময়ে আমাদের পোস্টগুলো সহজেই খুঁজে পেতে পোস্টটি শেয়ার করে নিজের ফেসবুক টাইমলাইনে রেখে দিন এতে করে আপনার যখন প্রয়োজন তখন পোস্ট সহজে খুঁজে পেতে পারবেন । পূর্বের কোন পোস্টটি প্রয়োজনীয় মনে হলে সেটি দেখার মাত্রই শেয়ার করে ফেসবুক টাইমলাইনে রেখে দিন পরে পোষ্টটি খুঁজে নাও পেতে পারেন । এই সাইটের সকল প্রকার চাকরির খবর সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে আমরা অনলাইনে নিউজ পোর্টাল গুলো থেকে দৈনন্দিন চাকরির খবর গুলো সংগ্রহ করে এবং সেগুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করি । তাই নিয়মিত আমাদের সাইট ভিজিট করতে পারেন যদি আপনি চাকরি প্রত্যাশী হয়ে থাকেন । সবচেয়ে বড় কথা এই সাইটে কোন ভুয়া বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় না বর্তমানে চাকরির খুব সংকট তাই ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তির পরিমাণ পূর্বের তুলনায় অনেক বৃদ্ধি পেয়েছে । আমরা চেষ্টা করি কোম্পানির মূল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি গুলো সংগ্রহ করার জন্য এবং সেগুলো আপনাদের কাছে পৌঁছে দেয়ার জন্য ।

আবেদন করার পূর্বে অবশ্যই কোম্পানিটির ওয়েবসাইট ভিজিট করবেন এবং দেখে নেবেন । সাধারণত ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি গুলোর কোন নির্দিষ্ট কোম্পানি ওয়েবসাইট দেওয়া থাকে না তাই এই ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি দেখলে এড়িয়ে যান । মনে রাখবেন বর্তমান সময় কোম্পানি প্রতিষ্ঠিত করার পূর্বেই কোম্পানির ওয়েবসাইট তৈরি করা হয় একটি ওয়েবসাইট তৈরিতে মাত্র কিছু টাকায় ব্যয় হয় । তাই সহজে বোঝা যায় ভুয়া কোম্পানিগুলোর অবশ্যই কোন ওয়েবসাইট থাকেনা ।
তবে কিছু ক্ষেত্রে থাকতে পারে কিন্তু আপনি সে ওয়েবসাইট গুলো দেখলেই চিনতে পারবেন সেটা আসল না নকল । এই পত্রিকাটি গত সপ্তাহে প্রকাশিত হয়েছিল তাই এখানে বেশ কিছু নিয়োগ আছে সেগুলোর আবেদনের সময় এখনো থাকতে পারে একটু মনোযোগ দিয়ে দেখুন । আর এই সপ্তাহের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে হলে নিচের লিংক দেওয়া আছে লিংকে ক্লিক করে এই সপ্তাহের নিয়োগ বিজ্ঞপ্তি পত্রিকা ডাউনলোড করে নিন ।