ads-here

ডাউনলোড টাইমার কেন দেওয়া থাকে ?

আপনি যখন একটি পিডিএফ ফাইল 📘 ডাউনলোড করবেন তখন এটি ডাউনলোড উপযোগী হতে বেশ কিছু সময় লাগতে পারে । ২০ থেকে ৩০ সেকেন্ড সময়ের মধ্যে ফাইলটি পুরোপুরি ডাউনলোডের উপযোগী হয়ে যায় । আমাদের সাইটের অধিকাংশ ডাউনলোড বাটন ৩০ সেকেন্ড সময় নিবে এর আগে আপনি ডাউনলোড বাটন দেখতে পাবেন না │Download will start after 30 seconds / Please wait 30 seconds│এই ধরনের Text দেখলে কিছুক্ষন অপেক্ষা করুন ৩০ সেকেন্ড সময় অতিবাহিত হলেই আপনার কাঙ্ক্ষিত ফাইটির ডাউনলোড লিংক পেয়ে যাবেন যেখানে লেখা থাকবে Download Now!
একবার ক্লিক করলে সরাসরি গুগল ড্রাইভ থেকে ফাইল ডাউনলোড হতে শুরু করবে ।

ডাউনলোড টাইমার এর সুবিধাঃ
ফাইলগুলো গুগোল ড্রাই গুগল ড্রাইভে আপলোড থাকায় এটি পুরোপুরি ভাবে খোলার জন্য একটু সময় অপেক্ষা করলে ভালো হয় সে ক্ষেত্রে ডাউনলোড টাইম আপনাকে কিছু সময় অপেক্ষা করাই এবং ফাইলটি পুরোপুরি ভাবে প্রস্তুত হয়ে গেলে ডাউনলোড বাটন আপনার সামনে দৃশ্যমান হয় । এক্ষেত্রে আপনার প্রয়োজনীয় ফাইল যেটি আপনি ডাউনলোড করতে চাচ্ছেন Download-Button আপনার সামনে দৃশ্যমান হলে Download-Button এর ওপরে চাপালে সরাসরি ডাউনলোড শুরু হয়ে যাবে এক্ষেত্রে ডাউনলোড করতে খুব বেশি সময় লাগবে না ।

📢 পিডিএফ ফাইলটি প্রস্তুত হয়ে যায় বলে এ ক্ষেত্রে ফাইল ডাউনলোড হতে বেশি সময় লাগে না ।
📢 ডাউনলোড বাটনের উপর ক্লিক করা মাত্রই ফাইল ডাউনলোড হতে শুরু করে অনেক সময় ডাউনলোড হতে সমস্যা দেখা দেয় ডাউনলোড টাইমার থাকার কারণে এ ধরনের সমস্যা হবে না ।
📢 পিডিএফ ফাইল খুব দ্রুত ডাউনলোড করা সম্ভব হয় ।
📢 বড় ফাইলগুলো থেকে বেশি সুবিধা পাওয়া যায় ।

✓ কিভাবে ডাউনলোড করব ?
আপনার প্রয়োজনীয় ফাইলটি ডাউনলোড করার ক্ষেত্রে সবসময় ডাউনলোড টাইমার দেখুন আমাদের সাইটে যাবতীয় ফাইল ডাউনলোড টাইমার এর সাথে সংযুক্ত করা আছে তাই আমাদের সাইট থেকে পিডিএফ বা অন্যান্য ফাইল ডাউনলোড করার পূর্বে ডাউনলোড সময় দেওয়া আছে এমন ধরনের স্থানে কিছুক্ষণ অপেক্ষা করুন সময় শেষে আপনার সামনে একটি Download-Button দৃশ্যমান হয়ে যাবে ।
তখন ডাউনলোড নাও বাটন এর ওপরে ক্লিক করলে আপনার ফাইল ডাউনলোড হতে শুরু করবে।

সাইটে কোন অপ্রয়োজনীয় ডাউনলোড বাটন আছে কি ?
উত্তর না , আমাদের সাইট কোন ধরনের অপ্রয়োজনীয় ডাউনলোড বাটন নেই । আমদের সাইট কোনো প্রকার Visitors এসে ভুল তথ্য বা বিভ্রান্ত হোক এটা আমরা কখনই চাইবো না ।  ২০০৯ সাল থেকে আমরা চেষ্টা করে যাচ্ছি যাতে আপনাদের কাজে লাগে এমন কিছু করা যায় । এখন আমাদের সাইটে এক্টিভ সাবস্ক্রাইবার প্রায় ২ হাজার এর মতো যারা নিয়মিত আমাদের সাইট ব্যবহার করে থাকে ।
সবকিছুর পরেও কোনো ভুল ভ্রান্তি থাকলে আমাদের ক্ষমা করবেন সেইসাথে রিপোর্ট করে আমাদেরকে অবহিত করবেন ।


No Comment
Add Comment
comment url