LearningHomebd.Com

How recover WhatsApp deleted Messages ! WHATSAPP- এ ডিলিট হওয়া মেসেজ কীভাবে ফিরে পাবেন ?

WhatsApp-এর ডিলিট হওয়া মেসেজ পড়তে চান ?

WhatsApp বিশ্বের সবথেকে জনপ্রিয় অ্যাপ

WhatsApp সম্প্রতি Disappearing Messages Feature নিয়ে হাজির হয়েছিল, যেখানে হোয়াটসঅ্যাপে পাঠানো মেসেজ ডিলিট হয় যায়

এখানে দেওয়া ট্রিকে আপনি WhatsApp মেসেজ পড়ে নিতে পারবেন এক লহমায়

WhatsApp-এর ডিলিট হওয়া মেসেজ পড়তে চান? জেনে নিন সহজ উপায়WhatsApp-এর ডিলিট হওয়া মেসেজ পড়তে চান? জেনে নিন সহজ উপায়Tech built to inspire great things Don’t miss our signature event for business Click here to know moreAdvertisementsইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ WhatsApp বিশ্বের সবথেকে জনপ্রিয়। হোয়াটসঅ্যাপ এমন একটি চ্যাটিং প্ল্যাটফর্ম যা মেসেজ করা আরও সহজ করে তুলেছে। এছাড়া হোয়াটসঅ্যাপ ইউজারদের জন্য নতুন ফিচার্স নিয়ে আসে, যার মধ্যে আমরা অনেকগুলি ফিচার সম্পর্কে জানিনা। WhatsApp সম্প্রতি Disappearing Messages Feature নিয়ে হাজির হয়েছিল, যেখানে হোয়াটসঅ্যাপে পাঠানো মেসেজ ডিলিট হয় যায়। তবে অনেক সময় ডিলিট করা কিছু গুরুত্বপূর্ণ মেসেজ আমাদের পরে দরকরা হয়, এই সময় আপনি কীভাবে সেই ডিলিট মেসেজটি পড়তে পারেন, তা জেনে নেওয়া উচিত।

হোয়াটসঅ্যাপে কোনও মেসেজ ডিলিট হওয়ার পরেও আপনি এটি পড়তে পারবেন না। তবে হোয়াটসঅ্যাপে এখনও তেমন কোনও ফিচার দেওয়া হয়নি। কিন্তু আপনি একটি ট্রিক থেকে ডিলিট মেসেজ পড়তে পারেন। এর জন্য আপনাকে থার্ড পার্টি অ্যাপ ডাউনলোড করতে হবে। তবে আসুন জেনে নেওয়া যাক সেই ট্রিক..


WHATSAPP- এ ডিলিট হওয়া মেসেজ কীভাবে ফিরে পাবেন ?

সবার প্রথমে Google Play Store থেকে থার্ড পার্টি অ্যাপ্লিকেশন WhatsRemoved+ ডাউনলোড করতে হবে। ফোনে WhatsRemoved + অ্যাপ্লিকেশন ইনস্টল হওয়ার পরে, এটি খুলুন এবং টার্ম এন্ড শর্তে OK ক্লিক করতে হবে। ডাউনলোড হওয়ার পরে অ্যাপটি ওপেন করুন এবং তারপরে আপনার ফোনের নোটিফিকেশনের অ্যাক্সেস দিতে হবে। এবার কোন অ্যাপের জন্য আপনি নোটিফিকেশন চাইছেন, সেই অ্যাপটি সিলেক্ট করতে হবে। 

সেই লিস্টে WhatsApp সিলেক্ট করুন আর তারপরে Next অপশনে ক্লিক করুন। এখানে YES অপশনে ক্লিক করার পরেই Allow বাটনে ক্লিক করতে হবে এবং Save Files বিকল্পে আসতে হবে। এবার আপনি একটি পেজে যাবেন যেখানে সমস্ত ডিলিট হওয়া মেসেজগুলি আপনি দেখতে পারবেন। আপনার স্ক্রিনের উপরে ডিডেক্টেড অপশনের কাছে হোয়াটসঅ্যাপ অপশনে ক্লিক করতে হবে। এই সেটিংস এনেবল করার পরে, আপনি সমস্ত ডিলিট হওয়া WhatsApp মেসেজ পড়তে পারবেন।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url